রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
রংপুরে মুসল্লিদের সঙ্গে পুলিশের সংঘর্ষে

রংপুরে মুসল্লিদের সঙ্গে পুলিশের সংঘর্ষে

dynamic-sidebar

ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে স্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে রংপুরের পাগলাপীরে মহাসড়ক অবরোধের সময় পুলিশের সাথে স্থানীয়দের সংঘর্ষের ঘটনার হতাহতের সংখ্যা বৃদ্ধি পেয়েছে। নিহতের সংখ্যা বেড়ে হয়েছে দুই জন। আহতের সংখ্যা বেড়ে হয়েছে অর্ধশতাধিক। শুক্রবার (১০ নভেম্বর) দুপুরে জুম্মার নামাজের শেষে শুরু হওয়া এই ঘটনায় কয়েক ঘটার মধ্যে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। বিক্ষোব্ধ জনতা ভাঙচুর করে ১৫ থেকে ২০ টি গাড়ী, পুড়িয়ে দেয় স্থানীয় হিন্দুদের কয়েকটি বাড়িঘর।

এদিকে রক্তক্ষয়ী এই সংঘর্ষে হামিদুল ইসলাম অজ্ঞাতসহ ২ জন নিহত হয়েছে। ৫ পুলিশসহ আহত হয়েছে প্রায় অর্ধশতাধিক মানুষ। পুলিশ ও জনতার সংঘর্ষ চলাকালীন সময় শতাধিক রাবার বুলেট, টিয়াসেল নিক্ষেপ করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৮শে অক্টোবর টিটু রায় নামে এক হিন্দু যুবক ‘এমডি টিটু’ নামের আইডিতে ইসলাম ধর্ম ও হযরত মুহম্মদ (সাঃ) সম্পর্কে অবমাননাকর উক্তি দিয়ে পোষ্ট দিলে এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠে। আজ জুম্মার নামাজের পর স্থানীয় মুসল্লিরা মহাসড়কে একত্রিত হয়ে সড়ক অবরোধ করে। এসময় পুলিশের সঙ্গে মুসল্লিদের ধাওয়া পাল্টাধাওয়া ও গোলাগুলির ঘটনা ঘটে।

আহতদের তাৎক্ষনিকভাবে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুরো এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net